আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মহেশপুরে মোমেনা ক্লিনিকে প্রসূতির মৃত্যু ,ডাক্তার আটক

সংবাদচর্চা ডেস্কঃ ঝিনাইদহেরর মহেশপুরে জননী নামের মোমেনা ক্লিনিকে মুসলিমা খাতুন (৩৫) নামের এক প্রসূতি মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা ক্লিনিক পরিচালক ও ডিগ্রী বিহিন ভুয়া ডাক্তার খোকনকে আটক করে রাখে। জানা যায়, শনিবার রাত ১১ টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া ইউপির সুন্দরপুর গ্রামের শাহজামান কালুর স্ত্রী মুসলিমা খাতুনের প্রসব বেদনা উঠলে ভৈরাব বাজারে অবস্থিত মৃত্যু কুপ নামে পরিচিত জননী ক্লিনিক যার নাম পরিবর্তন করে রাখা হয়েছে মোমেনা ক্লিনিক সেখানে ভর্তি করেন। ডাক্তার না থাকায় রোগী পরিবার রোগীকে অন্যত্র নিয়ে যেতে চাইলে ডাক্তার খোকন সিজারের ডাক্তার আসছে বলে কাল ক্ষেপন করতে থাকে ।

এক পর্যায়ে সে নিজেই রোগীকে সিজার করতে অপারেশন থিয়েটারে নিয়ে যায় এবং চেষ্টার এক পর্যায়ে ভোর ৪টার দিকে মুসলিমা মারা যায়। মুসলিমা খাতুনের স্বামী শাহজামান বলেন, ১১টা দিকে মুসলিমার প্রসব বেদনা উঠলে ভৈরাব বাজারের মোমেনা ক্লিনিকে ভর্তি করি । সেখানে কোন ডাক্তার না দেখে রোগী আন্য ক্লিনিকে নিয়ে যেতে চইলে ডাক্তার আসছে বলে খোকন তাদের আটকিয়ে রাখেন। পরে খোকনের আপচিকিৎসা ও ডাক্তার না আসার কারনে ভোর ৪টার সময় মুসলিমা মারা যায়। মুসলিমা খাতুনের মৃত্যুর সংবাদ দ্রুত এলাকায় ছড়িয়ে পড়লে ভুয়া ডাক্তার খোকন গাঁ ঢাকা দেওয়ার আগেই উত্তেজিত জনতা তাকে আটক করে। তারা বলেন এর আগে এই খোকন ডাক্তারের ক্লিনিকে ১২ জন রোগীর মৃত্যু হয়েছে।

ভৈরবা ফাঁড়ির আইসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিচ্ছিত করেন। এবং বলেন ক্লিনিক পরিচালক খোকন পুলিশ হেফাযতে আছে। লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানোর জন্য প্রস্তুতি চলছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ